March 08, 2016
3
একটি সুখ মানুষকে বার বার হাসাতে পারে না,,,, কিন্তু একটি দুঃখ মানুষকে আজীবন কাঁদাতে পারে,,,, 

Tumi Nir Voye Thajte Paro. BcZ Ager Moto Govir Rate. Call Diye BoLbo Na Tumi Amay Na VaLobasLe Ami Kichu Akta Kore FeLbo. Ami Bastob Ke Oi Sob Cere Dici. Bastob Amay Sikkha Dice Ki Vabe Khov Kacer Manus Onner Dhoruni Hoye Jay.

বড় অবেলায় হারিয়েছি তোমায় হারিয়েছি আমার অস্তিত্ব স্বপ্ন গুলো জং ধরেছে অনুভূতি গুলো হয়েছে মৃত আজ সত্যি চাই সত্যি চাই হারিয়ে যেতে চাই চিরবিদায়!!! 



জীবনটা খুব কষ্টের।কিন্তু কাউকে বুঝানো যায় না।মনটা খুব অসহায়।কিন্তু কাউকে দেখানো যায় না।জিবনে সব কিছু চাওয়া যায়।কিন্তু পাওয়া যায় না।..

আমি সেই অভিমানী, যে বুক ভরা কষ্ট নিয়ে সবার সাথে হাঁসি,। আমি সেই অভিমানী, ,,,,, যে সারা দিন হেসে খেলে ,,,,,,,,,,,,, মধ্যরাতে চুপিসারে কাঁদি,। আমি সেই অভিমানী, যে হাজার দুঃখেঁর মাঝেও বলি ,,,,,,,,,,,,,,,,,,, অনেক সুখে আছি আমি,। আমি সেই অভিমানী, যে রাগ কে আড়াল করে বলি কিছুই তো হয়নি,।

যদি মানুষের অন্তরে কোন স্বপ্ন। কখনো কোন কারণে ভেঙে চুরমার হয়ে যায়। তবে তার মরন না হলেও, মনের মরন হয়ে যায়... 

কারো মনে আঘাত দিও না, সুখী হতে পারবে না। ভালবাসতে না পারো, অভিনয় কোরো না। মনে রেখো কারো চোঁখের পানি, তোমার জীবনে অভিশাপ হয়ে ঝরতে পারে........ 

3 comments: